BD Tips Computer Tips Earn money Facebook Mobile tips Online training Tips & tricks

ফেসবুকে সিঙ্গেল নাম ব্যবহার

হ্যালো বন্ধুরা আমি আবার ফিরে আসলাম আপনাদের সাহায্য করার জন্য । আজকের বিষয় হচ্ছে কিভাবে ফেসবুক এ সিংগেল নাম ব্যাবহার করবেন  । আজ আর বক বক করলাম না ।।আমি আবার  বক বক বেশি ্করি । অকে …  আসলের আমাদের বাংলাদেশে সিঙ্গেল নাম ব্যাবহার করা যায় না । তো কিভাবে করবেন?  আমি বলে   দিচ্ছি কিভাবে করবেন ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর জন্য আপনাকে ইন্দনেশিয়ার VPN ব্যাবহার করতে হবে ।   VPN টি কানেক্ট করতে আপনাকে দুইটি এপ্লিকেশন ডাউনলোড দিতে হবে । আমি প্লে স্টোরের লিঙ্ক দিচ্ছি ।

1)   Indonesia VPN – Plugin for OpenVPN

2)  Open VPN For Android

 

VPN IMG

 First Open Indonesia Vpn  

VPN 2

 

তারপর স্ক্রীন সট এর নিচের কালার দিয়ে আটকানো আছে ।  indonesia Vpn থেকে যাবেন Open Vpn for Android এপ্লিকেশন এ

 

VPN 3

তারপর 

 

VPN IMG

 

এখানে একটা প্রফাইল তৈরী করুন যে কোনো নাম দিয়ে । প্রোফাইল করা হলে এপ্লিকেশন থেকে বেরিয়ে আবার  Indonesia Vpn apk  এ যান তারপর এমন আসবে 

 

VPN IMG

এবার ওই প্লে বাটন এ ক্লিক করেন । ক্লিক করার  ৩০ বা ৫৯ সেকেন্ড পর দেখবেন VPN কানেক্ট হয়ে গেছে ।

VPN IMG

এবার  VPN কানেক্ট করে ফেসবুক এ যাবেন । যদি সিঙ্গেল নাম এ নতুন একাউন্ট খুলতে চান তাহলে ফেসবুক এ গিয়া …আপনি সাধারন ভাবে যেভাবে একাউন্ট খুলেন ঠিক সেভাবেই এখানে ও একাউন্ট খুলবেন সুধু দেখবেন জেনারেলী একাউন্ত করার টাইম First  NAme and last name  চায় কিন্তু এখানে শুধু ফার্স্ট নেম ই চাইবে তো এখানে আপনি আপনার সিঙ্গেল নেম ইউচ করবেন ।।( সেটা আপনার বেপার যে আপনি কত বড় নাম দিবেন)। আর  যারা নাম চেঞ্জ করতে চান তারা অ এক ই ভাবে জেনারেলী যেভাবে চেঞ্জ করে সেভাবেই করবেন এখানে পার্থক্য শুধু একটি নাম চাইবে । তবে এটা ত অব্যশ্যঅই যানেন যে ৬০ দিনের আগে নাম চেঞ্জ হয় না। 

 

বিদ্র: সিঙ্গেল নাম ব্যাবহার করা প্রোফাইলে রিপর্ট মারলে আইডি  ব্যান হয়ার সম্ভবনা ১০০% তাই আইডীতে নিক নেম ব্যাবহার কজরবেন । ফেসবুক এ সব সময় চেস্টা করবেন ইংলিশ এ নাম দেওয়ার সেটা সিঙ্গেল বা ফুল যা ই হোক ।   

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আজকের মতো বিদায় নিচ্ছি ভালো থাকবেন সবাই । এতো টাইম আপনাদের সাথে ছিলাম আমি Golok

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

About the author

𝔾𝕆𝕃𝕆𝕂

Leave a Comment