Android BD Tips Computer Tips Facebook Free Facebook Mobile tips Online training Recent Post Tips & tricks Tips & tricks

ফেসবুক FAKE NID CARD বানানোর উপায়।

হ্যালো বন্ধুরা  আমি চইলা আইছি আপনাদের সাহায্য করার জন্য । আজকের বিশয় হচ্ছে কিভাবে ফেসবুক ভেরিফাইয়ের জন্য NID CARD মেক করবেন । তাহলে শুরু করি …কি বলেন?

এটা সুধু মাত্র অনলাইনে কাজ করার টাইম কিছু ভেরিফাই করার জন্য ব্যাবহার করতে হবে । দয়া করে কোনো বেয়াইনি কাজ করবেন না আর এটা অন্যায় ভাবে ব্যভার করে ঝামেলায় পড়লে আমরা কোনো ভাবে দায়ি থাকবো না ।

কিছু গুরুত্ত পুর্ন কথা ._- আপনার ফেসবুক এর নাম অনুসারে NID CARD  এর নাম দিবেন । অর্থাৎ আপনার ফেসবুক ব্রিত্ত্যান্ত অনুসারে NID CARD করবেন কারন উলটা পালটা করলে আপনার একাউন্ত ফিরিয়ে আনা বা আপনি ফেসবুক এ যে কাজের জন্য এই NID CARD মেক করতেছন সে কাজ টি করা মুশকিল হয়ে পরবে । আর বুঝতে না পারলে আমাকে ইনবক্স করবেন ফেসবুক অথবা ইমেইল এ । আমি আমার কোনো ব্লগ আমার ইমেইল শেয়ার করি না এই ব্লগ এ দিচ্ছি কারন আজকের ব্লগ টা খুবি গুরুত্তপুর্ন  বলে আমি মনে করি । আমি ইমেইল এ আপনার সাথে দ্রুত কথা বলতে পারবো । আর ফেসবুক এ ও যোগাযোগ করতে পারেন । 

এই কার্ড টি মেক করবেন একটা এপ্লকেশনের সাহায্যে । এপ্লিকেশন টি আমি আমার এক ফেসবুক ফ্রেন্ড এর কথায় মেক করেছিলাম তাই তেমন ভাবে করা হয় নি তবে আপনি আপনার কাজ টি ভালোভাবেই করতে পারবেন । এপ্লিকেশন এর লিঙ্ক নিচে দিচ্ছি । ডাউনলোড দিয়ে নিয়েন । এপ্লিকেশন ব্যাবহার করা বুঝতে না পারলে কমেন্ট করে জানাবেন । তাহলে আমি চেস্টা করবো এ বিশয়ে ভিডীও বানাইয়ে আপলোড দিবো । 

 আজকের মতে বিদায় । ভালো থাকবেন সবাই । 

Apk link : Click Me Bro

Facebook : GOLOK

 

 

 

 

 

 

About the author

𝔾𝕆𝕃𝕆𝕂

Leave a Comment