অ্যাসোসিও’র পুরস্কার আইসিটি উপদেষ্টার হাতে

সম্প্রতি আইডিইএ প্রকল্প জিতেছে অ্যাসোসিও’র ‘আইসিটি এডুকেশন অ্যাওয়ার্ড’। ওই পুরস্কারটি প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের হাতে হস্তান্তর করেছেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

মঙ্গলবার আগারগাঁও আইসিটি টাওয়ারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় আইসিটি বিভাগ এবং এর আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের কার্যক্রম, অর্জন এবং অগ্রগতি বিষয়ে আলোচনা হয়। পুরস্কারটি ওই সভা চলাকালেই হস্তান্তর করা হয়েছে- বলা হয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে।

পুরস্কার অর্জনে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বাংলাদেশের আইসিটি খাতকে আরও এগিয়ে নেওয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনাও দিয়েছেন তিনি। এদিকে, পুরস্কার অর্জনে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রতিমন্ত্রী পলকও।

সরকারি সেবাগ্রহীতাদের মতামত পরিবীক্ষণের জন্য এবং সেবা গ্রহীতাদের মতামতের ভিত্তিতে সেবার মান উন্নয়নের লক্ষ্যে নতুন “ডিজিটাল মতামত পরিবীক্ষণ ব্যবস্থা” চালু করেছে আইসিটি বিভাগ। মঙ্গলবার ওই সেবাটিও পর্যবেক্ষণ করেছেন সজীব ওয়াজেদ।

সভায় উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, আইডিইএ প্রকল্পের পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ মজিবুল হক এবং আইসিটি বিভাগ ও এই বিভাগের আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের অন্যান্য কর্মকর্তারা।

Please follow and like us:
error

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *